May 20, 2024, 6:53 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

হাজারীবাগে ভাইয়ের মাথা ফাটালো ভাই; থানায় মামলা

বিশেষ প্রতিনিধি:

রাজধানীর হাজারীবাগ থানা এলাকায় ছোট ভাই মো. সোহেল বেপারী (৩২) কর্তৃক বড় ভাই মো. জুয়েল বেপারীকে (৩৪) মাথা ফাটিয়ে অমানুসিকভাবে শারীরিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে থানায় মামলা হয়েছে।
থানায় দায়ের করা অভিযোগ ও বাদীর স্ত্রী রাবেয়া আক্তার এ্যানির সাথে কথা বলে জানা যায়, মামলার বাদী ও বিবাদী মৃত: আসাদ বেপারীর ছেলে জুয়েল বেপারী ও সোহেল বেপারী। তারা দুই ভাই পরিবারসহ এবং মা জমিলা বেগম একই বাড়িতে থাকেন। হাজারীবাগ থানাধীন ভাগলপুর লেনস্থ ৪৮/১৬/ক নং বাড়িটির দোতলায় বড় ভাই জুয়েল তাঁর স্ত্রী-সন্তান নিয়ে থাকেন। নিচতলায় বারোটি রুমের মধ্যে একটি রুমে মা জমিলা বেগম ও অন্য একটি রুমে ছোট ভাই সোহেল তাঁর স্ত্রী-সন্তান নিয়ে থাকেন। বাকি দশটি রুম ভাড়া দেয়া অবস্থায় রয়েছে। আর এই ভাড়ার টাকা নিয়েই দুই ভাইয়ের মধ্যে দ্বন্দের সূত্রপাত।
এ্যানি আরো জানায়, বিবাদী সোহেলের সাথে তাঁর স্ত্রী মালা’র প্রায়ই ঝগড়া-বিবাদ লেগে থাকতো। এর সূত্র ধরে মালা গত ৩/৪ মাস যাবত একমাত্র মেয়ে সোহানাকে (২) নিয়ে বাবার বাড়িতে অবস্থান করছে। মা জমিলা বেগম গত ২ মাস যাবত কিশোরগঞ্জে তাঁর বোনের বাসায় রয়েছে এবং ঘটনার ২ দিন পূর্বে সে (এ্যানি) তাঁর ৩ বছরের একমাত্র মেয়ে জেরিনকে নিয়ে রায়েরবাজার এলাকায় এক আত্মীয়ের বাসায় বেড়াতে যায়।
ঘটনার দিন ১০ মার্চ রবিবার নিজ ঘরে জুয়েল একাই অবস্থান করছিল। রাত ১১ টার দিকে দোতলায় তাদের ঘরের দরজার সামনে এসে ছোট ভাই সোহেল বাসা ভাড়ার টাকা তাকে দেয়ার জন্য চেঁচামেচি শুরু করে। তখন ভিতর থেকে জুয়েল জানায়, মা বাসায় এলে টাকা বুঝিয়ে দেয়া হবে। এ কথা শুনে সোহেল আরো ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। একপর্যায় সোহেল দরজা ঠেলে ভিতরে প্রবেশ করে এবং কিছু বুঝে ওঠার আগেই বড় ভাই জুয়েলকে তার হাতে থাকা স্ট্যাম্প জাতীয় মোটা লাঠি দিয়ে মাথায় আঘাত করে সারা শরীরে উপর্যুপরি পেটাতে থাকে। এসময় জুয়েলের চিৎকারে নিচের ভাড়াটিয়াসহ এলাকার অন্যান্য সাধারন জনতা এসে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যায়। লাঠির আঘাতে জুয়েলের মাথা ও আন্যান্য অংগে গভীর জখম হয়।
এ ঘটনায় পরদিন বড়ভাই জুয়েল ছোটভাই সোহেলকে আসামী করে হাজারীবাগ থানায় মামলা দায়ের করে। এ বিষয়ে মামলার তদন্ত অফিসার সাব-ইন্সপেক্টর মাসুদ তালুকদারের সাথে মোবাইল ফোনে কথা বলে জানা যায়, অভিযুক্ত সোহেলকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

প্রাইভেট ডিটেকটিভ/১৬ মার্চ ২০১৯/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর